বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে ছাত্রদলের আহবায়ক কমিটি থেকে ১২ সদস্যের পদত্যাগ

বরিশালে ছাত্রদলের আহবায়ক কমিটি থেকে ১২ সদস্যের পদত্যাগ

????????????????????????????????????

শামীম আহমেদ ॥ বরিশালের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দীর্ঘদিন পর বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অঙ্গ সংগঠন ছাত্রদলের গঠিত নতুন আহবায়ক কমিটিতে সৎ যোগ্য ও ত্যাগী ছাত্রনেতাদের মূল্যায়ন না করে তাদেরকে বাহিরে রেখে নব গঠিত আহবায়ক কমিটিতে নারী কেলেঙ্ককারীতে জড়িত ও কুরুচিপূর্ন ব্যাক্তিত্বের অধিকারী,বিবাহিত সহ বিএম কলেজের ছাত্রদলের সাথে সম্পৃক্ত নঞে এমন সব লোকদের নিয়ে বিএম কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ১২ জন ছাত্রদলের আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করে ছাত্রদলের অভিভাবাবক বিএনপি (ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বরিশাল বিভাগীয় টিম প্রদান বরাবর তাদের কাগজ প্রেরন করেছে ।

আজ সোমবার বেলা ১২টায় নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে বরিশাল সরকারী বিএম কলেজ শাখার নক –গঠিত আহবায়ক কমিটির ২ নং যুগ্ম আহবায় মোঃ ইলিয়াস হোসেন লিখিত বক্তব্য পাঠ করে বিভিন্ন তথ্য তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন পদত্যাগকারী ছাত্রদলের ১নং যুগ্ম আহবায়ক মোঃ খালেদ হোসেন বাবর,মোঃ ইলিয়াস হোসেন,,এস.এম শামীম রেজা শুভ। সদস্য মোঃ আরিফুর রহমান,যুগ্ম আহবায়ক মোঃ আশিকুল ইসলাম শাহীন,নাহিদ সরোয়ার,সিরাজুল ইসলাম রাতুল,নুরাল্লাহ মোমিন,জহির রায়হান, মাহমুদুল হাসান রাসেল,সমি সিকদার ও রুহুল আমিন।

মোঃ ইলিয়াস হোসেন বলেন,দীর্ঘদিন পর বরিশাল সরকারী বিএম কলেজের মত গুরুত্বপূর্ন শিক্ষা প্রতিষ্ঠানের মত স্থানে জাতীয়তাবাদী ছাত্র দলের নব গঠিত ছাত্রদলের আন্দোলন-সংগ্রাম ও দলের দুর সময়ের রাজ পথের কান্ডারীদের আহবায় কমিটিতে অন্তভূক্ত না করে সেখানে নারী কেলেঙ্ককারী সাথে জড়িত ও বিএম কলেজের সাথে কোন সম্পৃক্ততা নেই এমন সব ছাত্রদের অন্তভূক্ত করে একটি তথাকথিত এবং ছাত্রদলের ভাবমূর্তি ক্ষুন্ন কমিটি গঠন করে।

অপরদিকে বিএম কলেজ ছাত্রদলের সাথে বরাবরই দলীয় কর্মসূচি পালন করা সহ সকল কর্মসুচি কাজ করে যাওয়া ত্যাগী ছাত্রদল নেতা সোলায়মান, নিয়ন, শাখওয়াত, জুমার, তাইয়াব নাঈম, এনাম, নিরব, তাহমিদ, বাসারসোহেল সহ অসংখ্য দীর্ঘদিনের ত্যাগী ও দলের পরিক্ষিত কর্মীদের বঞ্চিত করে অযোগ্য,অথর্ব,কমেডিয়ানকে আহবায়ক করায় ছাত্রদলের সাধারন নেতাকর্মীরা হতাশা প্রকাশ করেন।

তাই অবিলম্বে বিএম কলেজের ছাত্র ভাবমূর্তি ফিরিয়ে আনতে অতিসত্বর বিতর্কিতদের আহবায়ক কমিটি থেকে অব্যহতি দিয়ে সৎ,যোগ্য ত্যাগী মেধাবীদের অন্তভূক্ত করার মাধ্যমে নতুন একটি সুন্দর পরিচ্ছন্ন কমিটি গঠন করার দাবী জানান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech